ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ভারত-পাকিস্তান ম্যাচের শেষ মুহূর্তে হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২ ০১:৫৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ভারত-পাকিস্তান ম্যাচ, এই একটি লাইন পুরো ক্রিকেট দুনিয়াকে এক করতেই যথেষ্ট। কেননা দুই দেশের লড়াই মানে ক্রিকেট প্রেমী মানুষদের জন্য ভিন্ন উৎসব। সেই উৎসবে খেলোয়াড়দের মত সমর্থকদের ধরে রাখতে হয় স্নায়ু চাপ। অবশ্য এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে এই ম্যাচ ঘিরে সেই চাপ ধরে রাখতে পারেনি ভারতীয় এক সমর্থক। রোমাঞ্চকর ম্যাচের শেষ দিকে উত্তেজনায় হার্ট অ্যাটাক করে মারা গেছেন বিটু নামে একজন। 

 

দেশটির সংবাদ মাধ্যম বরাতে জানা গেছে, স্থানীয় একটি সিনেমা হলের বড় পর্দায় ভারত-পাকিস্তানের ম্যাচটি দেখানোর আয়োজন করা হয়েছিলো। বিটু সেখানে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে। খেলার শেষ সময় যখন কোহলি ছক্কা মারেন, তখনই নিজেকে সামলাতে না পেরে উত্তেজনায় হার্ট অ্যাটাক করেন বিটু।

 

বিটু গগৈর বন্ধু জানান, কোহলি ছক্কা মারার পরই আনন্দে জোরে চিৎকার দিয়ে উঠেন তার বন্ধু, সঙ্গে সঙ্গেই তিনি অচেতন হয়ে মাটিতে পড়ে যান। স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

 

শেষ ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। শেষ বলে গিয়ে জয় পায় ভারত। মাঝের পাঁচ বলে ছিল চরম নাটকীয়তা। সেই নাটকীয়তায় বিজয়ের হাসি ভারতীয় দলের। 

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...