ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সাকিবের আশা শ্রীরাম থাকবেন

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২ নভেম্বর ২০২২ ০৪:৪৬

সাকিব আল হাসান। ফাইল ছবি সাকিব আল হাসান। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ গত আগস্টে হুট করেই রাসেল ডমিঙ্গোকে সরিয়ে দিয়ে বাংলাদেশ টি-২০ দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে শ্রীধরন শ্রীরামকে নিয়োগ দেয় বিসিবি। অস্ট্রেলিয়ায় চলমান বিশ্বকাপকে কেন্দ্র করেই তাকে উড়িয়ে আনে বিসিবি। এবং বিশ্বকাপ পর্যন্তই তার সঙ্গে বিসিবির চুক্তি। 

বিশ্বকাপের পর তার হাতে বাংলাদেশের টি-২০ দল থাকবে কিনা এখনও স্পষ্ট নয়। এ বিষয়ে মুখ খুলেনি বিসিবির কর্তারাও। অবশ্য মঙ্গলবার অধিনায়ক সাকিব আল হাসান আশাবাদ ব্যক্ত করেছেন বিশ্বকাপের পরও বাংলাদেশ দলের সঙ্গে থাকবেন শ্রীরাম।

মঙ্গলবার অ্যাডিলেডে সংবাদ সম্মেলনে ভারতীয় এই কোচের কাজ সম্পর্কে সাকিব বলেন, ‘আমি মনে করি তিনি ভালো করেছেন। উনি আসার পর কিছু নির্দিষ্ট পরিকল্পনার কথা বলেছেন, যেগুলো নিয়ে কাজ করতে চান। ছেলেদের সঙ্গে ভালো আছেন তিনি। তিনি যেভাবে কথা বলেন ছেলেরা সেটি পছন্দ করে।’

বিশ্বকাপের পরও শ্রীরাম বাংলাদেশ দলের সঙ্গে থাকবেন, এমনটাই আশা সাকিবের, ‘তার কোচিংয়ে আমরা সম্ভবত ৫-৬টি (আসলে ১১) ম্যাচ খেলেছি। এই অল্প সময়ে আমি মনে করি, এই তরুণ দলের জন্য তিনি খুব ভালো করেছেন। আমি আশা করি, তিনি বাংলাদেশের সঙ্গে আরও কাজ করবেন।’

শ্রীরামের কোচিংয়ে বিরাট উন্নতি হয়েছে বাংলাদেশ দলের, এখনই এটা বলা যাবে না। এখন অব্দি অপেক্ষাকৃত দুর্বল সংযুক্ত আরব আমিরাত, নেদারল্যান্ডস ও জিম্বাবুয়ের বিপক্ষে চারটি জয় এসেছে তার অধীনে।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...