ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বিশ্বকাপে ব্যাটার মার্শকে পাচ্ছে অজিরা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ জুন ২০২৪ ১০:৫২

অজি অধিনায়ক মিচেল মার্শ। ফাইল ছবি অজি অধিনায়ক মিচেল মার্শ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আগামীকাল (২জুন) পর্দা উঠতে যাচ্ছে বিশ্ব টি-টোয়েন্টির এবারের আসরের৷ এই বিশ্বকাপে অজিদের নেতৃত্ব দিবেন তারকা অলরাউন্ডার মিচেল মার্শ। যদিও ইনজুরির কারণে শুরুর দিকে তাকে পাওয়া নিয়ে ছিল শঙ্কা। শেষ পর্যন্ত সব শঙ্কা উড়িয়ে অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ থেকেই পাওয়া যাবে তাকে। তবে, শুরুতে অলরাউন্ডার মার্শকে পাচ্ছে না অজিরা। ব্যাটার হিসেবেই শুরুর দিকে মাঠে দেখা যাবে মার্শকে।

বিশ্বকাপ শুরুর আগে দুটো প্রস্তুতি ম্যাচ খেলেছে অজিরা। তারপরই মার্শের চোটের সর্বশেষ অবস্থা জানিয়েছে অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তিনিই জানিয়েছে, ব্যাটিং ও ফিল্ডিংয়ে কোনো সমস্যা না হলেও, এখনই বোলিংয়ে ফেরার পর্যায়ে নেই এই তারকা অলরাউন্ডার। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও কেবল ব্যাটার হিসেবেই খেলেন মার্শ।

মার্শের ফেরা নিয়ে ম্যাকডোনাল্ড বলেছেন, ‘মিচেলের (মার্শ) জন্য প্রস্তুতি ম্যাচগুলো ছিল তার শরীরের অবস্থা বোঝার মঞ্চ। আজ (গত বৃহস্পতিবার) সে আরও বেশি ওভার ফিল্ডিং করেছে। তার নড়াচড়া আরও সাবলীল ছিল। এটি থেকে সে আরও আত্মবিশ্বাস পাচ্ছে। পুরোটা দেখে বোঝা যাচ্ছে সে প্রথম ম্যাচ খেলার জন্য প্রস্তুত। দ্বিতীয় বিষয় হলো কবে তার বোলিং করার অবস্থা ফিরবে… সেটি প্রথম ম্যাচে হবে না।’

বার্বাডোজে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ আগামী ৬ জুন ৫ ওমানের বিপক্ষে। বি গ্রুপে তাদের অন্য তিন প্রতিপক্ষ ইংল্যান্ড, নামিবিয়া ও স্কটল্যান্ড। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...