ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

শরিফুলের হাতে ৬ সেলাই, অনিশ্চিত বিশ্বকাপে!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ জুন ২০২৪ ১২:১৮

চোটে পড়েছেন শরিফুল ইসলাম। গেটি ইমেজ চোটে পড়েছেন শরিফুল ইসলাম। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ পর্দা উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের। এর আগে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে নিউইয়র্কে ভারতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। বিশ্বকাপের মূল মঞ্চে নামার আগে এটাই ছিল টাইগারদের ঝালিয়ে নেওয়ার শেষ মূহুর্তের প্রস্তুতি। যদিও ব্যাটিংয়ে ধারাবাহিক ব্যর্থতার পরিচয় দিয়ে, ভারতের কাছে বাংলাদেশকে হারতে হয়েছে ৬০ রানে। একে তো ভারতের কাছে হার তার উপর বড় ধাক্কা খেয়েছে বাংলাদেশ দল।

ভারতের বিপক্ষে বোলিং করতে গিয়ে হাতে চোট পেয়েছেন পেসার শরিফুল ইসলাম। আর তাতেই শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচ তো বটেই, বিশ্বকাপে খেলাই অনিশ্চিত হয়ে গেছে ইনফর্ম এই পেসারের। ফলে, ইনজুরির সঙ্গে লড়াই করতে থাকা আরেক তারকা পেসার তাসকিন আহমেদের সাথে বিশ্বকাপের শুরুর দিকে অনিশ্চিত হয়ে পড়লেন শরিফুলও। 

এদিকে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি জানিয়েছে, চোট পাওয়া শরিফুলের হাতে লেগেছে ছয়টি সেলাই। পুরোপুরি সুস্থ হতে অন্তত এক সপ্তাহ লাগবে। এদিকে বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে। এই ম্যাচে তাই অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছেন এই পেসার। 

যুক্তরাষ্ট্র থেকে এক ভিডিওবার্তায় বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘বাংলাদেশ-ভারত প্রস্তুতি ম্যাচ চলাকালীন শরিফুলের নিজের শেষ ওভারে হার্দিক পান্ডিয়ার শট ঠেকাতে গিয়ে বাম হাতের তর্জনী ও মধ্যমার মাঝে যে জায়গা, সেখানে একটা স্প্লিট ইনজুরি হয়েছে। মাঠে তাৎক্ষনিক পরিচর্যার পরে খেলা শেষে নিকটস্থ নাসাউ ইউনিভার্সিটি মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়। ওখানে হ্যান্ড সার্জারির তত্ত্বাবধানে শরিফুলের হাতে ৬টি সেলাই দেওয়া হয়েছে। দুইদিন পর ওর ড্রেসিং করা হবে। তখন বুঝতে পারবো শরিফুলের ফিরতে কত সময় লাগবে।’ 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...