ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

যুক্তরাষ্ট্রের দাপুটে জয়ে বাংলাদেশকে অশ্বিনের খোঁচা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ জুন ২০২৪ ১৮:২৬

অ্যারন জোন্স খেলেছেন অনবদ্য এক ইনিংস। গেটি ইমেজ অ্যারন জোন্স খেলেছেন অনবদ্য এক ইনিংস। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডার ম্যাচ দিয়ে পর্দা উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের। উদ্বোধনী ম্যাচে দুর্দান্ত এই জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে শুভসূচনা করেছে যুক্তরাষ্ট্র। এদিন কানাডাকে সাত উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে স্বাগতিকরা। ডালাসে কানাডার দেওয়া ১৯৫ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে অ্যারন জোন্সের ৪০ বলে অপরাজিত ৯৪ রানে দাপুটে জয় পায় তারা।

যুক্তরাষ্ট্রের এমন জয়ে মুগ্ধ হতে বাধ্য হয়েছেন ভারতীয় তারকা অলরাউন্ডার রবিনন্দন অশ্বিন। অ্যারন জোন্স, আন্দ্রিস গুসদের অভিনন্দন জানানোর পাশাপাশি, বাংলাদেশকে কিঞ্চিৎ খোঁচা মারতেও ছাড়েননি এই তারকা। তিনি বলেছেন, যুক্তরাষ্ট্রের ক্রিকেটাররা বুঝিয়েছে বাংলাদেশের বিপক্ষে তাদের সিরিজ জয় কোনো অঘটন ছিল না। 

নিজের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে অশ্বিন বলেন, ‘অ্যারন জোন্স আজকে অনবদ্য শো দেখিয়েছে। বিশ্বকাপে চমৎকার শুরু হয়েছে যুক্তরাষ্ট্রের। তারা বুঝিয়েছে, ক'দিন আগে বাংলাদেশকে বিধ্বস্ত করাটা কোনো অঘটন ছিল না।’ 

উল্লেখ্য, বিশ্বকাপ শুরুর আগে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে যুক্তরাষ্ট্র। যেখানে পূর্ণশক্তির বাংলাদেশের বিপক্ষে স্বাগতিকরা পেয়েছিল ২-১ ব্যবধানে সিরিজ জয়। সেই আত্নবিশ্বাস পুঁজি করে কানাডার বিপক্ষে বিশ্বকাপে নেমেই রেকর্ড গড়া জয় পায় বিশ্বকাপের আয়োজক মার্কিন যুক্তরাষ্ট্র।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...