ঢাকা | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

পাকিস্তানকে হারানোর হুমকি দিলেন কানাডার অধিনায়ক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ জুন ২০২৪ ০৪:৩৬

কানাডার অধিনায়ক সাদ বিন জাফর। গেটি ইমেজ কানাডার অধিনায়ক সাদ বিন জাফর। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ যুক্তরাষ্ট্রের কাছে সুপার ওভারে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল বাবর আজমের পাকিস্তান। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে বাগে পেয়েও সহজ জয়টাই হাতছাড়া করে দলটি। ফলে, সুপার এইটের দৌড় থেকে অনেকটাই ছিটকে গেছে বাবর আজমরা। কিঞ্চিৎ যেই সম্ভাবনা দলটির এখনও বেঁচে আছে তার জন্যও রয়েছে যদি কিন্ত সমীকরণ। অর্থাৎ শেষ দুই ম্যাচে শুধু যে জিতলেই চলবে পাকিস্তানের এমনটা নয়। পাকিস্তানকে তাকিয়ে থাকতে হবে গ্রুপের অন্য দলগুলোর দিকেও।

এদিকে টানা দুই হারে বিশ্বকাপ শুরু করা পাকিস্তানের সামনে এবার কানাডা। যারা কিনা যুক্তরাষ্ট্রের কাছে হেরে বিশ্বকাপ শুরু করে নিজেদের দ্বিতীয় ম্যাচেই হারায় আয়ারল্যান্ডকে। এবার পাকিস্তানকে হারানোর হুমকিও দিয়ে রাখল দলটি। কানাডার অধিনায়কের মতে, যুক্তরাষ্ট্র যদি পারে তাহলে আমরাও পারব পাকিস্তানকে হারাতে। 

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কানাডার অধিনায়ক সাদ বিন জাফর বলেন, ‘সবাই খুব ইতিবাচক অবস্থায় আছে। আমরা শেষ ম্যাচটা জিতেছি। এটা আমাদেরকে বিশ্বাস জুগিয়েছে। যদি আমরা ভালো ক্রিকেট খেলি তাহলে যেকোনো দলকেই হারাতে পারবো।’

আমরা জানি আমরা বড় এবং অভিজ্ঞ দল পাকিস্তানের বিপক্ষে খেলবো। কিন্তু বাস্তবতা হচ্ছে, তারা ভালো ক্রিকেট খেলতে পারছে না; যেমনটা তারা খেলে। তারা চাপে রয়েছে। দুই ম্যাচ হেরেছে। যদি আমরা ভালো ক্রিকেট খেলতে পারি এবং শুরু থেকে চাপ সৃষ্টি করতে পারলে যেকোনো কিছুই সম্ভব।’ যোগ করে বলেন কানাডার অধিনায়ক। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...