ঢাকা | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

বৃষ্টিতে পণ্ড শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ, সুপার এইটে প্রোটিয়ারা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ জুন ২০২৪ ১৪:৩১

ফ্লোরিডায় বেরসিক বৃষ্টি। গেটি ইমেজ ফ্লোরিডায় বেরসিক বৃষ্টি। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ টানা দুইটি করে হারে সুপার এইটের রেস থেকে অনেকটা ছিটকেই যায় শ্রীলঙ্কা ও নেপাল। দু'দলের কিঞ্চিৎ যে সম্ভাবনা টিকে ছিল, সেটাও বেরসিক বৃষ্টিতে হয়েছে পণ্ড। ফলে, গ্রুপ ডি থেকে এই দুই দলই নিয়েছে অলিখিত বিদায়। তাতেই সুপার এইটে উঠার লড়াইয়ে বাংলাদেশ ও নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে নক আউট ম্যাচ। যেখানে জয়ী দলের সামনে সুযোগ থাকবে সুপার এইট নিশ্চিত করার।

ফ্লোরিডায় শ্রীলঙ্কা-নেপাল ম্যাচে বৃষ্টির শঙ্কা ছিল আগে থেকেই। এদিন পুরো সময়টাই বৃষ্টির তাণ্ডব চলেছে। তাতে ম্যাচ না হওয়ার যে আশঙ্কা ছিল সেটা অনেকটা অনুমেয় করাই যাচ্ছিলো। টানা বৃষ্টির কারণে খেলা হওয়া তো দূরের কথা, টসও গড়ায়নি মাঠে। ম্যাচ বাতিল করার জন্য অবশ্য আরেকটু অপেক্ষা করার সুযোগ ছিল দায়িত্বরত আম্পায়ারদের। তবে ফ্লোরিডার ড্রেনেজ সিস্টেম তেমন ভালো না হওয়ায় বেশিক্ষণ আর অপেক্ষা করেননি তারা। 

শেষ পর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে শ্রীলঙ্কা ও নেপালের মধ্যকার ম্যাচটি। দুই দলকেই এদিন তাই এক পয়েন্ট করে সন্তুষ্ট থাকতে হচ্ছে। ফলে, ২০১৪ সালের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিদায় ঘণ্টা অনেকটা বেজেই গেল। শ্রীলঙ্কার কপাল পুড়লেও দক্ষিণ আফ্রিকার জন্য এই ফলাফল নিয়ে এসেছে স্বস্তি। এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সুপার এইট নিশ্চিত হয়ে গিয়েছে এইডেন মার্করামের দলের। প্রথম দল হিসেবে এবারের বিশ্বকাপের সেরা আটে উঠেছে তারা। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...