ঢাকা | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

সাকিব-রিয়াদের অবসর ঘোষণার অপেক্ষায়.....

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ জুন ২০২৪ ১৮:৪২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আফগানিস্তানের কাছে ম্যাচ হার দিয়ে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ যাত্রা শেষ বাংলাদেশের।পরবর্তী বিশ্বকাপের আগে নতুন করে দল সাজানোর দাবি তুলছে সমর্থকরা। একই সাথে আশা করছে যত দ্রুত সম্ভব সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ যেন অবসরের ঘোষণা দেন এই সংস্করণ থেকে। 

সাকিব আল হাসান মোকাবেলা করছেন চোখের সমস্যা। যার কারণে ব্যাটিংয়ে তো বটেই বোলিংয়েও পাওয়া যাচ্ছে না তার সেরাটা। এই সমস্যা যে সহজেই কাটবে না সেটিও নিশ্চিত। ফলে সাকিবকে সম্মানের সাথে বিদায় নেওয়ার অনুরোধ করছে ভক্তদের একাংশই। 

এবারের বিশ্বকাপে সাকিবের ব্যাট হাতে রান মাত্র ১১ । ৭ ম্যাচে উইকেট মাত্র ৩টি। অস্ট্রেলিয়ার বিপক্ষে এক ওভারও না করায় তৈরি হয়েছিল বিস্ময়। অপরদিকে মাহমুদউল্লাহ রিয়াদের অবস্থা আরও ভয়াবহ। 

রিয়াদ এবারের বিশ্বকাপে ৭ ম্যাচে করেছেন মাত্র ৮৫ রান। ভারতের বিপক্ষে নিশ্চিত হারের সময় যখন প্রয়োজন ছিল ব্যবধান কমানোর তখনও আক্রমণাত্মক ক্রিকেট বেঁছে নেননি তিনি। আফগানিস্তানের বিপক্ষে ১৯ বলে ৪৩ রান করতে পারলেই দল যেত সেমিফাইনালে এমন সময় এক ওভার তিনি ব্যাটই চালাননি। যার ফলে ইতমধ্যে পরিণত হয়েছেন খলনায়কে। 

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করতে নতুন পরিকল্পনা সাজানোর বিকল্প নেই। এই পরিকল্পনায় সাকিব-রিয়াদের থাকাটা হবে প্রশ্নবিদ্ধ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...